ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

জোড়া খুনের ঘটনায় এমপিপুত্র রনির রায় মঙ্গলবার   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫২, ৭ মে ২০১৮

রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের মামলার রায় আগামীকাল মঙ্গলবার ঘোষণা করা হবে। সংসদ সদস্য বেগম পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির বিরুদ্ধে এ রায় ঘোষণা করা হবে। ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ ১ম আদালতের বিচারক মো. আল মামুন এ রায় ঘোষণা করবেন। গত ১০ এপ্রিল আসামি ও রাষ্ট্রপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে রায়ের জন্য এ দিন ধার্য করা হয়।   

মামলা প্রসঙ্গে সোমবার সন্ধ্যায় ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু গণমাধ্যমকে বলেন, জোড়া খুনের মামলায় সংসদ সদস্য বেগম পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির বিরুদ্ধে করা মামলার রায় মঙ্গলবার সকালের দিকে ঘোষণা করা হবে।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৩ এপ্রিল গভীর রাতে নিউ ইস্কাটনে মদ্যপ অবস্থায় রনি নিজ গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছোড়লে  রিকশাচালক হাকিম ও অটোরিকশা চালক ইয়াকুব আলী আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা নিহত হন। পরবর্তীতে হাকিমের মা মনোয়ারা বেগম রমনা থানায় অজ্ঞাত পরিচয়ে কয়েকজনকে আসামি করে মামলা করেন।

এরপর ২৪ মে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ মামলার দায়িত্ব পাওয়ার পর সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ৩১ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে রনিকে গ্রেফতার করে। এরপর একই বছর ২১ জুলাই মাসে রনিকে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ২০১৬ সালের ৬ মার্চ রনির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন ঢাকার দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ সামছুন নাহার। মামলায় ৩৭ সাক্ষীর মধ্যে বিভিন্ন সময়ে ২৮ জন সাক্ষ্য দিয়েছেন। 

এমএইচ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি